June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 15th, 2023, 8:28 pm

গণভবনে জায়েদ খানের ‘জয় বাংলা স্লোগান’

অনলাইন ডেস্ক :

সম্প্রতি দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য বোন শেখ রেহানার সঙ্গে ডিনার করেন মুজিব বায়োপিকের অভিনয় শিল্পী ও কলাকুশলীরা। ওই ডিনারে মুজিব বায়োপিক সিনেমার অংশ হিসেবে উপস্থিত ছিলেন ঢালিউডের চিত্রনায়ক জায়েদ খান। আর সেখানেই ডিনার শেষে ‘জয় বাংলা স্লোগান’ দেন এ অভিনেতা। শনিবার সকালে সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন চিত্রনায়ক জায়েদ খান নিজেই। বলেন, গণভবনে অনেক ভালোবাসা পেয়েছি। অনেকে আমাকে ‘টিক্কা খান’ বলেও ডেকেছেন।

গত শুক্রবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এক ডিনার পার্টির আয়োজন করা হয়। যেখানে ঢল নামে মুজিব বায়োপিকে অভিনয় করা ঢালিউডের এক ঝাঁক তারকার। বিশেষ এই আয়োজনের ফাঁকে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী গান পরিবেশন করেন। জনপ্রিয় সিনেমা ‘হাওয়া’র সাদা সাদা কালা কালা গানটি পরিবেশন করেন চঞ্চল।

এ সময় গানটি শোনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা। অভিনেতা চঞ্চলের গান শেষ হওয়ার পরই ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান ‘জয় বাংলা’ বলে স্লোগান দেন। এসময় গণভবনে এক সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। জায়েদ খান একে একে বেশ কয়েকটি ছবি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার সঙ্গে। সে ছবি নিজের ভেরিফাইড ফেসবুকে আপলোডও করেছেন নায়ক। দেশের এমন দুই গুণী মানুষের ভালোবাসা পেয়ে আবেগে এখন ভাসছেন অভিনেতা জায়েদ খান।