June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 24th, 2023, 8:05 pm

গর্বিত শাকিব, হতবাক শুভ

অনলাইন ডেস্ক :

ভারতের বারানসিতে আগামী শুক্রবার ‘দরদ’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে মুম্বাই যাচ্ছিলেন শাকিব খান। একই দিনে ভারতে ‘মুজিব: একটি জাতির রূপকার’ মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে দেশটিতে যাচ্ছেন আরিফিন শুভও। দুই নায়কের যাত্রা একদিনে হওয়ায় মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ঢাকা ছাড়ার আগে বিমানবন্দরে উভয়ের সঙ্গেই দেখা হয়। শুধু দেখায়ই নয়, দুই নায়ক একই এয়ারলাইনসে মুম্বাইয়ের উদ্দেশ্যে উড়ালও দেন! বিমাবন্দরে প্রয়োজনীয় কাজকর্ম শেষে শাকিব খান যখন আরিফিন শুভকে দেখলেন, পিঠ চাপড়ে দিলেন। শুভও বিমানবন্দরে শাকিবকে এভাবে পেয়ে অনেকটা হতবাক। শাকিব খানও সদ্য অস্ত্রোপাচার হওয়া আরিফিন শুভর শারীরিক অবস্থার খবর নিলেন।

দুই নায়ক তাদের সাক্ষাতের সেই ছবি নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন। শাকিব খান শুভর সঙ্গে ছবি পোস্ট করে লিখেন, ‘দরদ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগতে থাকা আরিফিন শুভ সপ্তাহখানেক আগে অস্ত্রোপাচার করে তা থেকে মুক্তি পান। শারীরিক অবস্থার খবর নিয়ে শাকিব জানতে চাইলে শুভ বলেন, অনেক দিন ধরে কষ্ট পাচ্ছিলাম, তাই এবার আর সময় নিলাম না। অপারেশন করে মুক্ত হলাম। পরে শাকিব খানের সঙ্গে ছবি পোস্ট করে শুভ লেখেন, ‘রাজবাদসা ব্যাপার সেপার আর কি’ শাকিব খান ও আরিফিন শুভ গতকাল মঙ্গলবার বেলা ১১টা ৪০ মিনিটে বিমানে চড়ে মুম্বাই উড়াল দিয়েছেন। কয়েক দিনের মধ্যে আরিফিন শুভ ফিরে এলেও শাকিব খান ফিরবেন আগামী নভেম্বরের শেষ সপ্তাহে।