May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 30th, 2023, 7:48 pm

গল্পের প্রয়োজনে নগ্ন হতেও প্রস্তুত অমলা পল

অনলাইন ডেস্ক :

সম্প্রতি প্রকাশ পেয়েছে মালায়ালাম ভাষার সিনেমা ‘আদুজিভিথাম’। এতে অভিনয় করেছেন অভিনেত্রী অমলা পল, তার বিপরীতে অভিনয় করেছেন পৃথ্বিরাজ সুকুমার। প্রকাশিত ট্রেলারে পৃথ্বিরাজ সুকুমার ও অমলার পলের চুম্বন দৃশ্য দেখা যায়। যা নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। দীর্ঘ দিন পর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চায় পরিণত হয়েছেন এই অভিনেত্রী।এতোদিন এসব সমালোচনা নিয়ে কোনো কথা বলেননি অমলা।

কিন্তু নিরবতা আর কতদিন? এবার সরব হলেন। অমলা পল বলেন- ‘এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগেই পরিচালক আমাকে বলেছিলেন, পৃথ্বিরাজের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হবে। আমি বলেছিলাম, ঠিক আছে। সিনেমার এই দৃশ্যের জন্য লিপলক অপরিহার্য ছিল; যার কারণে এ দৃশ্যে অভিনয় করেছি। শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও আমি প্রস্তুত। পূর্ব প্রস্তুতি থাকার কারণে চুম্বন দৃশ্যে অভিনয় করা আমার জন্য কঠিন ছিল না।’

মালায়ালাম ভাষার ‘আদুজিভিথাম’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে অমলার এই সিনেমা।অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ক্রিস্টোফার’। গত ৯ ফেব্রুয়ারি মুক্তি পায় মালায়ালাম ভাষার এই সিনেমা। বর্তমানে মালায়ালাম ভাষার ‘দ্বিজ’, তামিল ভাষার ‘আধো আন্ধা পারভাই পোলা’ সিনেমার কাজ অমলার হাতে রয়েছে।