July 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 13th, 2024, 3:51 pm

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :

গাইবান্ধায় রেল লাইন ধরে কথা বলতে বলতে চলার সময় পিছন থেকে লালমনি একপ্রেস ট্রেনে কাটা পড়ে উৎপল চন্দ্র (৩৬) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত উৎপল চন্দ্র দাস গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার হরিনাবাড়ি ইউনিয়নের চিকার ভিটা নামক এলাকার কার্তিক চন্দ্র দাসের ছেলে।

রেলওয়ে জিআরপি পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা থেকে লালমনিহরহাট গামি লালমনি এক্সপ্রেস ট্রেনটি গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালি ইউনিয়নের সুখান দীঘি নামক এলাকা অতিক্রম করছিলো। এসময় উৎপল চন্দ্র রেল লাইন ধরে হাটার সময় মোবাইল ফোনে কথা বলতেছিলো। দ্রুতগামি লালমনি এক্সপ্রেস ট্রেনটি পিছন দিক থেকে ধাক্কা দিলে উৎপল লাইনের উপর যায়। এতে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে তার মৃত্যু হয়। উৎপল গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কালির বাজারে একটি সারের দোকানে কর্মচারী ছিলেন।

বোনারপাড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার স্থানীয় ক্ষেত-খামারে কর্মরত প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, রেল লাইন ধরে হাটার সময় ফোনে কথা বলার কারণে ট্রেনে কাটা পড়ে উৎপল চন্দ্র দাসের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, এটি আত্মহত্যা নয়, এটি একটি অসাবধানতার কারণে দুর্ঘটনা।