May 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 15th, 2024, 5:08 pm

গাইবান্ধায় শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :

দেশীয় তৈরি এক নলা ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন। গ্রেফতারকৃতরা হলো-, গাইবান্ধা সদর উপজেলার উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের মৃত নুরনবীর ছেলে আসাদুজ্জামান হিরু (৫৫), দাড়িয়াপুর গ্রামের মৃত আসমত ব্যাপারীর ছেলে মোজাম্মেল হক (৫২) ও উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে খোকা মিয়া (৬০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের সরকারপাড়া গ্রামে ডিবি পুলিশ অভিযান চালায়। এসময় একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাকির হোসেন জাফরুলের নির্মানাধীন ভবনের মেঝের বালুর নিচে থেকে একটি প্লাস্টিকের বয়ামের মধ্যে রক্ষিত দেশীয় এক নলা ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সেইসঙ্গে তিনজনকে গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আব্দুল্যাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ (বিপিএম),অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. ইব্রাহিম হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান সরকার, পরিদর্শক বদরুজ্জামানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।