October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 14th, 2021, 8:29 pm

গাইবান্ধায় ইউপি সদস্য হত্যার প্রধান আসামি আরিফ গ্রেফতার

আব্দুর রহমান মিন্টু, রংপুর:

গাইবান্ধার নব্য বিজয়ী ইউপি সদস্য আবদুর রউফ মাষ্টারকে পিটিয়ে হত্যার প্রধান অভিযুক্ত আসামি আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র্যাব। রোববার (১৪ নভেম্বর) দুপুরে আরিফকে গ্রেফতারের বিষয়টি সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩’র অধিনায়ক রেজা আহমেদ।
তিনি জানান, অভিযুক্ত আরিফ মিয়া (৩৮) লক্ষীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আরিফ।
নিহত আব্দুর রউফ মাস্টার দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হন। পাশাপাশি তিনি লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
উল্লেখ, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ হেঁটে পার হওয়ার সময় আরিফ মিয়াসহ তার সঙ্গীরা লোহার রড দিয়ে আব্দুর রউফের মাথায় উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, আব্দুর রউফ হত্যার ঘটনায় শনিবার রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বড় বোন মমতাজ বেগম। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয়।