May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, February 14th, 2022, 4:30 pm

গাইবান্ধায় চুরির অপবাদে দুই পরিবহন শ্রমিক ও ট্রাক মালিককে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :
গাইবান্ধায় চুরির অপবাদে দুই পরিবহন শ্রমিক ও ট্রাক মালিককে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করেছে এক ব্যবসায়ী ও তার লোকজন। ঘটনার ৮ ঘন্টা পর ৯৯৯ ফোন পেয়ে সদর থানা পুলিশ শহরের ভিএইড রোডের শরিফ ট্রেডার্স থেকে তাদের উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করেছে ।
থানায় অভিযোগ সুত্রে জানা যায়, রবিবার দুপুরে শহরের ভিএইড রোডের শরিফ ট্রেডার্সের রড় বোঝাই ট্রাক নিয়ে আসে রংপুর মিঠাপুকুর এলাকার ড্রাইভার হাফিজুর রহমান ও হেলপার সেকেন্দার আলী। এ সময় ৫১০ কেজি ঘাটতি হওয়ায় তাদের টাকার জন্য চাঁপ দেয় শরিফ ট্রেডার্সের মালিক। বাধ্য হয়ে বাড়িতে মোবাইলে যোগায়োগ করলে মোবাইলে ৪০ হাজার টাকা ক্ষতিপুরন প্রদান করে। ক্ষতিপুরন দেওয়ার পরও ড্রাইভার ও চালককে গোডাউন ঘড়ে আটক করে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে মিঠু হাজি, ম্যানেজার লাভলু ও কর্মচারি রায়হানসহ ৫ থেকে ৭ জন। খবর পেয়ে ট্রাকের মালিক মামুনুর রশিদ বকুল তাদের উদ্ধার করতে এলে তাকেও মারপিট করে আটক রাখা হয়।
পরে কৌশলে ৯৯৯ ফোন দিলে গুরুত্বর আহত অবস্থায় ৮ ঘন্টা পর রাত ১০ টায় শরিফ ট্রেডার্সের গোডাউন ঘড় থেকে তাদের করে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক মোঃ নুরুজ্জামান বলেন, ৯৯৯ এ সংবাদের ভিত্তিতে শহরের ভিএইড রোডের শরিফ ট্রেডার্স থেকে দুই পরিবহন শ্রমিক ও ট্রাক মালিককে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।