January 31, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 15th, 2022, 7:29 pm

গাইবান্ধায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪

গাইবান্ধায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার স্বামী-স্ত্রীসহ চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের সাকোয়া মাঝিপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম শামীম, তার স্ত্রী শিমু সরকার ও শাকিল মিয়া এবং অপরজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানায়, বৃহস্পতিবার সকালে গাইবান্ধা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে পলাশবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঘন কুয়াশায় কিছু বুঝে ওঠার আগেই ঢাকা থেকে গাইবান্ধাগামী ‘শানে খোদা’ নামে পরিবহনের একটি বাস চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে শামীম ও তার স্ত্রী শিমু সরকার এবং শাকিল মিয়া নামক এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাতনামা সিএনজি চালক মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পড়ে থাকা তিন যাত্রীর লাশ পলাশবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

পুলিশ আরও জানায়, গুরুতর আহত অবস্থায় সিএনজি চালকসহ দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে অঞ্জাতনামা সিএনজি চালক মারা যায়। অপরজনকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জাকির হোসেন ঘটনাস্থলে স্বামী-স্ত্রীসহ চারজনের মৃত্যুর তথ্যর সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়েছি। তিনজনের লাশ পুলিশকে আমরা হস্তান্তর করে আহত একজনকে হাসপাতালে পাঠিয়েছি বলেও জানান তিনি।

—-ইউএনবি