September 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 18th, 2022, 1:36 pm

গাজীপুরে প্রাইভেট কারে মিলল শিক্ষক দম্পতির লাশ

গাজীপুরে প্রাইভেট কারের ভেতর থেকে শিক্ষক দম্পতির উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলার বড়বাড়ি বগারটেক এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন-নগরের টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী টঙ্গীর আমজাদ আলী সরকার পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী ইংরেজি বিভাগের শিক্ষিকা মাহমুদা আক্তার জলি।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল জানান, বুধবার সন্ধ্যায় প্রধান শিক্ষক জিয়াউর রহমান তার স্ত্রীকে নিয়ে নিজেদের প্রাইভেট কারে স্কুল থেকে বের হন। সন্ধ্যায় নিহতের ছেলে মেরাজের সঙ্গে মোবাইল ফোনে সর্বশেষ তাদের কথা হয়। এরপর থেকে তাদের মোবাইল সংযোগ বন্ধ পাওয়া যায়। রাতে তারা ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে এবং পুলিশের খবর দেয়। পরে তাদের ছেলে বৃহস্পতিবার সকালে বাসা থেকে এক কিলোমিটার দূরে বগাটেক এলাকায় রাস্তার পাশে গাড়িটি এবং ভেতরেই বাবা ও মায়ের নিথর দেহ দেখতে পায়।

ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাহাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন তদন্ত টিম কাজ করছে।

—ইউএনবি