August 12, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 24th, 2022, 2:07 pm

গাজীপুরে শ্রমিকবাহী বাসে ট্রেনের ধাক্কা: নারীসহ নিহত ৪

অনলাইন ডেস্ক :

গাজীপুরের শ্রীপুরে শ্রমিক বহনকারী বাসে ট্রেনের ধাক্কায় এক নারীসহ ৪ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের মাইঝপাড়া রেলক্রসিংয়ে সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রাহিমা খাতুন প্রিয়া (২২) উপজেলার বালিয়াপাড়া গ্রামের জুলহাস মিয়ার স্ত্রী এবং শ্রীপুরের জামান ফ্যাশন ওয়ারস লিমিটেডে অপারেটর পদের কর্মরত ছিলেন। অন্যান্য নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুন উর রশিদ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা ট্রেনটি শ্রীপুর রেলওয়ে স্টেশন থেকে সকাল সোয়া ৭টার দিকে অতিক্রম করে। এরপর বরমী ইউনিয়নের মাইঝপাড়া রেলক্রসিংয়ের গিয়ে ওই বাসের সঙ্গে ধাক্কার ঘটনা ঘটে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল করিম জানান জানান, শ্রমিক বহনকারী বাসটি শ্রীপুর উপজেলার মাইজপাড়া এলাকায় রেললাইন অতিক্রম করার সময় নেত্রকোনাগামী বলাকা কমিউটার এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও কমপক্ষে ১০ জন শ্রমিক আহত হন। আহতদের হাসপাতাল নেয়ার পথে আরও একজন মারা যান।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন শেষে গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) আনিসুর রহমান জানান, দুর্ঘটনার ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।