December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, October 15th, 2022, 1:19 pm

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গাজীপুরে ভ্যানে দ্রুতগামী বাসের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। শনিবার সকালে মহানগরের তেলিপাড়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পোশাক কারখানার শ্রমিক সোহরাব হোসেন (৩২), শেরপুর সদরের তারাগরের বাসিন্দা বাস কন্ডাক্টার হযরত আলী (৩৪), ময়মনসিংহের ফুলপুর এলাকার ভ্যান চালক বোরহান উদ্দিন (৪৫) ও মাছ ব্যবসায়ী ইউনুস আলী।

জানা যায়, তেলিপাড়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চান্দিনা চৌরাস্তা থেকে সালনাগামী মাছের ভ্যানে পেছন থেকে ‘বসুমতি পরিবহনের’ একটি বাস ধাক্কা দেয়। সামনে দাঁড়িয়ে থাকা বলাকা বাসের সঙ্গে লেগে চুরমাচুর হয়ে যায় ভ্যানটি। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালকসহ দুজন, পথচারী পোশাক কর্মী ও বাস কন্ডাক্টর নিহত হয়েছেন।

এ ঘটনায় প্রায় আধঘন্টা মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর রকিবুল হাসান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা।

নগরের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, নিহতদের লাশ উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্ত ও লাশ শনাক্তের পর এ ঘটনায় পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

ওসি বলেন, ‘দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া বাস চালককে আটকের চেষ্টা চলছে।’

—ইউএনবি