May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 11th, 2022, 8:38 pm

গানের প্রতিযোগিতায় বিচারকের আসনে অভিনেত্রী মেহজাবীন

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এবার গানের প্রতিযোগিতার বিচারক হয়ে আসছেন। স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে মাছরাঙা টেলিভিশনের আয়োজন ‘স্কয়ার সুরের সেরা’য় শুক্রবার (১১ ফেব্রুয়ারি) থাকছে ভালোবাসার গানের পর্ব।

মেজাবীনের সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে রয়েছেন সুরকার ও সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীত পরিচালক ও সংগীতশিল্পী পিন্টু ঘোষ।

মেহজাবীন গানের মানুষ নন। তবে গান ভীষণভাবে ভালোবাসেন। মূল বিচারকেরা প্রতিযোগীদের গানের চুলচেরা বিশ্লেষণ করলেও মেহজাবীন দেখেছেন সবার আত্মবিশ্বাস, গানের উপস্থাপন, সর্বোপরি এক্স ফ্যাক্টর।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘একটি গ্রুপ অফ কোম্পানিজের কর্মীদের নিয়ে গানের রিয়েলিটি শো’র ভাবনাটিই অভিনব। আমি নিজেও যেহেতু রিয়েলিটি শো’য়ের আবিষ্কার, সে কারণেই প্রতিযোগীদের অনুপ্রেরণা দেয়া ও সাহস যোগানোর জন্য একটি বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছি। সত্যি বলতে, এত ভালো প্রতিযোগী একটি কোম্পানিতে রয়েছেন, ভাবা যায় না। পুরো আয়োজনটি আমাকে মুগ্ধ করেছে।’

আজকের এই বিশেষ পর্বে গানের লড়াইয়ে অংশ নেবেন আরিফুল, মুমু, হৃদয়, সুকান্ত, মুসা, মাসুদরানা, শাহ আলম, রাহিমুল, শাখাওয়াত ও ফ্লোরেন্স। তাদের সাথে সময়ের অন্যতম জনপ্রিয় তারকা মেহজাবীনকে নাচতে, এমনকি অভিনয় করতেও দেখা যাবে।

পুরো আয়োজনের সঞ্চালকের দায়িত্বে থাকছেন উপস্থাপিকা মৌসুমী মৌ। প্রযোজনায় অজয় পোদ্দার। অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে।

—ইউএনবি