May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 21st, 2022, 8:25 pm

গায়াইনঘাটে বিভিন্ন কর্মকান্ডের উদ্বোধন করলেন মন্ত্রী ইমরান

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেটের গোয়াইনঘাটে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, এমপি।
২১ মার্চ সোমবার সকাল ১০টায় গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের গভর্নিং বডির সভায় অংশ গ্রহণ করেন এবং বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেন।
এরপর মন্ত্রী সকাল ১১টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষ্যে উন্নয়ন মেলার উদ্বোধন ও ১২টায় মুক্তিযুদ্ধ ভিত্তিক ১০০টি ছবি নিয়ে ৩ দিন ব্যাপী চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন।
এরপর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ গোষ্টীর জীবনমান উন্নয়ন প্রকল্পে সুবিধা ভোগীদের মধ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। এদিন এনআইএলজি ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সদস্যগণের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কে অবহিতকরণ শীর্ষক প্রশিক্ষণ (২১-২৩মার্চ ২০২২) এর উদ্বোধন সভায় অংশ গ্রহণ করেন।
এসময় মন্ত্রী বলেন, বাংলাদেশ আজ উন্নতির শিখরে আহোরন করছে, তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রী নির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দকে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য কাজ করে যাওয়ার জন্য আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানের সভাপতিত্ব ও সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, জেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আসলাম, যুগ্ম সম্পাদক সুবাস চন্দ্র পাল ছানা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান আমিরুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, ৫নং আলীরগাও ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলামসহ প্রমুখ নেতৃবৃন্দ।
এরপর মন্ত্রী বেলা ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেন্ট্রাল অক্সিজেন ও ইকুইপমেন্ট সরবরাহ (জাইকা) উদ্বোধন করেন।
এর আগে মন্ত্রী সোমবার সকাল ৮টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটযোগে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন এবং সকাল ৮টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।
একদিনের সফর শেষে আজ সোমবার রাত ৮ঃ২০ মিনিটের সময় মন্ত্রী ইমরান সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর হইতে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইটযোগে যাত্রা করবেন।