July 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, January 4th, 2024, 8:13 pm

গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ছবিতে দীঘি

অনলাইন ডেস্ক :

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ছবি ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’তে অভিনয় করবেন প্রার্থনা ফারদিন দীঘি। বৃধবার ওটিটি প্ল্যাটফরম ‘বঙ্গ’র অফিসে সেলিম ও তিনি একই সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। দীঘি বলেন, ‘সেলিম আংকেল আমার খুব প্রিয় একজন নির্মাতা। আমাদের মাঝেমধ্যে দেখা হয়। কিন্তু কখনো কাজ করা হয়ে ওঠেনি। মাসখানেক আগে একদিন দেখা হলে সেলিম আংকেলকে বললাম, আমাকে নিয়ে এবার ভাবেন। আপনার সঙ্গে কাজ করতে চাই। তিনি আমার কথা শুনে হাসলেন। কিছু বললেন না। এই ঘটনার ১৫ দিন পরেই ফোন পেলাম বঙ্গ থেকে।

তারা জানাল, সেলিম আংকেল একটা প্রজেক্ট করছেন বঙ্গর। তিনিই আমার কথা বলেছেন। এরপর আমি বঙ্গর সঙ্গে বসলাম। আর বৃধবার তো একসঙ্গে চুক্তিবদ্ধও হলাম।’ প্রথমবার সেলিমের সঙ্গে কাজ করা নিয়ে উচ্ছ্বসিত দীঘি। শুটিংয়ের জন্য মুখিয়ে আছেন বলেও জানালেন। দীঘি বললেন, “এত দ্রুত সেলিম আংকেলের সঙ্গে কাজ করতে পারব তা ভাবিনি। আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। ছোটবেলা থেকে তাঁর নির্মাণ দেখে আসছি। ‘মনপুরা’ সিনেমাটা আমার খুব প্রিয়। সব সময় ভাবতাম, যদি সেলিম আংকেলের এমন একটা সিনেমা করতে পারতাম! এবার শুরুটা তো হলো। খুব শিগগির হয়তো তাঁর আরো সিনেমায় সুযোগ পাব। এই ওয়েব ছবিটি বঙ্গর ‘লাভ স্টোরিজ’ সিরিজের।

ভালোবাসা দিবসকে সামনে রেখে তারা বেশ কয়েকটি ভালোবাসার কনটেন্ট তৈরি করছে। এটি সেগুলোর একটি। জাতীয় সংসদ নির্বাচনের পরপরই শুরু হবে ছবিটির শুটিং।” ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ ছবিতে দীঘির সঙ্গে অভিনয় করবেন খায়রুল বাশার। তিনি এখন সিঙ্গাপুরে নাটকের শুটিং করছেন। সে জন্য গতকাল সাইনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না তিনি। তবে ছবিতে দীঘির বাবার চরিত্রে অভিনয় করতে যাওয়া সুব্রত ছিলেন অনুষ্ঠানে। দীঘি বলেন, ‘এই ছবিতে বাবা আমার বাবার চরিত্রেই অভিনয় করবেন। দেখা যাক দর্শকদের কতটা প্রত্যাশা পূরণ করতে পারি বাবা-মেয়ে।’