June 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, May 3rd, 2023, 7:55 pm

গুজরাটকে হারালো দিল্লি

অনলাইন ডেস্ক :

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষ দল ও বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সকে ৫ রানে হারিয়েছে তলানিতে থাকা দিল্লি ক্যাপিটালস। অবশ্য হারলেও ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে গুজরাট। তৃতীয় জয়ের পরও ৯ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতেই দিল্লি। গতরাতে আহমেদাবাদে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে গুজরাটের পেসার মোহাম্মদ সামির বোলিং তোপে খেই হারিয়ে শুরুতেই ২৩ রানে ৫ উইকেট হারায় দিল্লি।

টপ-অর্ডাদের ব্যর্থতার পর পরের দিকের ব্যাটারদের দৃঢ়তায় ২০ ওভারে ৮ উইকেটে ১৩০ রানের স্বল্প সংগ্রহ পায় দিল্লি। সাত নম্বরে নেমে ৩টি করে চার-ছক্কায় ৪৪ বলে সর্বোচ্চ ৫১ রান করেন আমান হাকিম খান। তার সঙ্গে অক্ষর প্যাটেল ২৭ ও রিপল প্যাটেল ২৩ রান করেন। গুজরাটের সামি ১১ রানে ৪ উইকেট নেন।

১৩১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে অধিনায়ক হার্ডিক পান্ডিয়ার হাফ-সেঞ্চুরির পরও ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান পর্যন্ত যেতে পারে গুজরাট। ৭ চারে ৫৩ বলে অপরাজিত ৫৯ রান করেন পান্ডিয়া। দিল্লির খলিল আহমেদ ও ইশান্ত শর্মা নেন ২টি করে উইকেট। হারলেও ম্যাচসেরার পুরষ্কার উঠেছে গুজরাটের পেসার মোহাম্মদ শামির হাতে।