October 2, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 4th, 2022, 7:19 pm

গুঞ্জন সত্যি করে বিয়ে করলেন বিদ্যা সিনহা মিম

অনলাইন ডেস্ক :

গতকাল থেকে শোবিজ অঙ্গনে ছড়িয়ে পড়ে বিদ্যা সিনহা মিমের বিয়ের খবর। কিন্তু এ বিষয়ে নায়িকা কোনো মন্তব্য করেননি। কিন্তু সেই উড়ো খবর সত্য হলো। গাঁটছড়া বাঁধলেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী।

মঙ্গলবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারকে বিয়ে করলেন বিদ্যা সিনহা মিম। পাত্র পেশায় একজন ব্যাংকার।

সামাজিক মাধ্যমে মিম ও সনির ছবি পোস্ট করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন শোবিজের অনেক তারকা। নায়িকার পরনে লাল বেনারসি লেহেঙ্গা। দু হাতে লাল ও সাদা রঙের চুড়ি। নাকে নোলক আর মাথায় রূপালি টিকলিতে সেজেছেন এই নায়িকা।

২০২১ সালে হুট করে নিজের জন্মদিনের দিন বাগদান সম্পন্ন করেন এই অভিনেত্রী। পরবর্তীতে ফেসবুকে ছবি প্রকাশের মধ্য দিয়ে সবাইকে খবরটি জানান। গণমাধ্যমে তাদের পরিচয়-প্রেম নিয়ে নানা কথা প্রকাশ করেন। তবে বিয়ের বিষয়টি নিয়ে তখনও কোনো পরিকল্পনার কথা জানাননি মিম।

উল্লেখ্য, নতুন বছরে মিমের দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। যেগুলোর মধ্যে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘পরান’। ‘দামাল মুক্তি পেতে পারে মার্চ মাসে। এছাড়া এই নায়িকা ‘অন্তর্জাল’ শিরোনামে এক সিনেমা নিয়ে ব্যস্ত আছেন।