December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 16th, 2021, 10:01 pm

গুলশানে ক্লাবে ভাঙচুরের অভিযোগ: এটা ষড়যন্ত্র, বললেন পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির বিরুদ্ধে ভাংচুরের অভিযোগ তুলেছে অল কমিউনিটি ক্লাব লিমিটেড (এসিসিএল)।

অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্ট কে এম আলমগীর বলেন, “গত ৭ জুন রাত ১টার দিকে ক্লাবে যান পরীমনি। তার সঙ্গে একজন পুরুষ আর একজন নারী ছিলেন। ক্লাবের অতিথির বিরুদ্ধে ক্লাব কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার অধিকার নেই। ক্লাবের সুনাম যেন ক্ষুণ্ন না হয় তাই থানায় কোনো জিডি বা অভিযোগ করা হয়নি”।

পুলিশ জানায়, গত ৭ জুন পরীমণি ও তার সঙ্গে থাকা কয়েকজন ক্লাবটির গ্লাস ভাঙচুর করেন। গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ওইদিন গভীর রাতে ৯৯৯-এ একটি ফোন পেয়ে গুলশান থানা পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে কথা-কাটাকাটির জেরে গ্লাস ভাঙচুর করেন পরীমণি। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এদিকে নায়িকা পরীমণি বলছেন, ‘এটা কোনও ইস্যু? এটা একটা ষড়যন্ত্র। এতদিন পর এই ঘটনা কেন সামনে এলো?’ আমার ওপর নির্যাতনের ঘটনাটি ধামাচাপা দিতেই একটি মহল এটি করছে।’

অভিনেত্রী পরীমণির অভিযোগ, গত ৮ জুন সাভারের আশুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ-হত্যাচেষ্টা হয়। ১৩ জুন সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে এবং রাতে বাসায় সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন তিনি।

পরদিন এ ঘটনায় সাভার থানায় মামলা করেন ঢাকাই ছবির আলোচিত এ নায়িকা। এরই মধ্যে মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দ্রুত এমন পদক্ষেপে মঙ্গলবার স্বস্তির কথা জানান নায়িকা।