June 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 27th, 2022, 9:06 pm

গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, গাইবান্ধা:

গাইবান্ধা জেলা গোবিন্দগঞ্জে মোজাম্মেল হক মিশু (৩০) নামে অটোচালক এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ ২৭ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের বামনকুড়ি গ্রাম থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোজাম্মেল হক মিশু বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পৌর শহরের প্রধানপাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।

এ বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দীন সাংবাদিকদের জানান, মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে গোবিন্দগঞ্জ পৌর এলাকার প্রধানপাড়ায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবন জীবিকা চালাতেন। ধারণা করা হচ্ছে, ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশে রাতের কোনো এক সময় যাত্রীবেশী ছিনতাইকারী দল তার গলায় ধারালো অস্ত্রের আঘাত করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তসহ তাদের গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।