June 30, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 8th, 2022, 8:23 pm

গোবিন্দগঞ্জে কোচের সঙ্গে পিকআপের সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি, গাইবান্ধা:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ রোববার কোচের সঙ্গে পিকআপ ভ্যানের সংর্ঘষে এক মাছ ব্যবসায়ী নিহত ও একজন আহত হয়েছেন। দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কে গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা গুপিনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাছ ব্যবসায়ীর নাম নিরব মিয়া (৩০)। তার বাড়ি বগুড়া জেলার মহাস্থানগড় এলাকায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১২টার দিকে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচ হানিফ পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৪-৫৯৮২) কালিতলা গুপিনাথপুর এলাকায় পৌছে। এসময় বিপরীত দিক থেকে আসা মাছ বহনকারি আরেকটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঊভয় পরিবহনের সামনের অংশ সামান্য ক্ষতিগ্রস্থ হয়। এসময় পিকআপের এক পাশের্^র ডালা খুলে দুই মাছ ব্যবসায়ী মহাসড়কে ছিটকে পড়ে যান।
এতে নিরব ঘটনাস্থলেই মারা যান। ছিটকে পড়া আরেক মাছ ব্যবসায়ী দুলাল মিয়া (২৮) গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হামসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়িও বগুড়া জেলার মহাস্থানগড় এলাকায়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি পালিয়ে যায়। তবে ঘটনাস্থলে হানিফ পরিবহনের কোচটি আটক করে পুলিশ।
আজ বিকেলে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি নূরুন্নবী প্রধান নিহত হবার বিষয়টি নিশ্চিত করেন। তিনি মুঠোফোনে বলেন, কোচ যাত্রীদের কেউ আহত হয়নি।