June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 22nd, 2024, 8:58 pm

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভটভটির ধাক্কায় চালকসহ ইজিবাইকের ৪জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক যাত্রী।

বৃহস্পতিবার(২১ মার্চ) রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে ইজিবাইক চালক আশরাফুল ইসলাম, একই গ্রামর আব্দুস ছাত্তার মিয়ার ছেলে সবুজ মিয়া, আজিজলের ছেলে মো. বেলাল এবং পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মো. মোত্তালিব। এ ঘটনায় আমরুল নামে আরও এক যাত্রী গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চারজন যাত্রী নিয়ে নাকাইহাট বাজার থেকে একটি ইজিবাইক হরিনাবাড়ী বাজারের দিকে যাচ্ছিল। এ সময় ইজিবাইকটি নাকাইহাট-গাইবান্ধা সড়কের বড়পুল এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা মাটির হাড়ি ভর্তি একটি ভটভটি (নছিমন) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক আশরাফুল মারা যান। এঘটনায় ইজিবাইকে থাকা চারযাত্রী আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সবুজ মিয়া, মো. বেলাল, মো. মোত্তালিবকে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার বিকালে তারা মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ওইদিন রাত ৮টার দিকে গাইবান্ধা-নাকাইহাট সড়কের বড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভটভটি টি আটক করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

—–ইউএনবি