January 18, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, October 9th, 2021, 1:02 pm

গোয়ালন্দে নারীর গলাকাটা লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক :

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে ঋতু আক্তার (৩০) নামের এক যৌনকর্মীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে যৌনপল্লীর সুজন খন্দকারের বাড়িতে বসবাস করত। তার বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায়। শনিবার সকালে পুলিশ ঋতুর লাশ উদ্ধার করে।

জানা যায়, শনিবার সকালে ঋতু আক্তারের শয়নকক্ষ থেকে রক্ত গড়িয়ে বাইরে চলে আসলে স্থানীয়রা তার ঘরে গিয়ে মেঝোতে তার গলাকাট মৃতদেহ পরে থাকতে দেখে। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থয়ে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত ঋতু আক্তারের মেয়ে নবম শ্রেণির ছাত্রী জানায়, কথিত সাংবাদিক সুজন খন্দকারের বাড়িওয়ালী হিসেবে তার মা ওই বাড়িতে থাকত। গত রাতে সে প্রতিদিনের মত পাশের একটি ঘরে ঘুমিয়ে ছিল। সকল ৮টার দিকে তাকে স্থানীয়রা ডেকে বলে তার মা’কে হত্যা করা হয়েছে। তার মায়ের সাথে কারো কোন শত্রুতা ছিল বলে তার জানা নেই বলে সে জানায়।

স্থানীয় একাধিক যৌনকর্মী জানায়, ঘটনার রাতেও ঋতুর ঘরে বাড়িওয়ালা সুজন খন্দকার এসেছিল। শনিবার ভোর রাতের দিকে অজ্ঞত দূর্বৃত্ত ঋতুকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে। সেই সাথে ঘটনা তদন্তে সংশ্লিষ্ট বিভিন্ন ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদ্ঘাটরেনর চেষ্টা করা হচ্ছে।