October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 19th, 2022, 8:37 pm

গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকাগামী একটি দ্রুতগামী বাসের ধাক্কায় শুক্রবার সকালে ফজের আলী মোল্লা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহত ফজের আলী গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়া হাচেন মোল্লা পাড়ার জিন্নাত মোল্লার ছেলে।

এ ঘটনায় পরিবহন চালক ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আলী আকবরকে আটক করেছে পুলিশ।

প্রত্যেক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা থেকে ঢাকাগামী দর্শনা ডিলাক্স ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাজার বাসস্ট্যান্ড এলাকায় ফজের আলী মোল্লার ভ্যানে ধাক্কা দেয়। এসময় চাকায় পিষ্ট হয়ে ফজের আলী ঘটনাস্থলেই প্রাণ হারায়।

স্থানীয় কয়েকজন তরুণ মোটরসাইকেলে করে ঘাতক পরিবহনটির পিছু নিয়ে প্রায় তিন কিলোমিটার দূরের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে গিয়ে ঘাতক বাসটির গতিরোধ করে। খবর পেয়ে রাজবাড়ী ট্রাফিক পুলিশ বাসটি জব্দ করে এবং চালককে হেফাজতে নেন।

এসময় স্থানীয় লোকজন ঢাকা-খুলনা মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে। পুলিশের হস্তক্ষেপে পরিবহন চালকের উপযুক্ত শাস্তির নিশ্চিত প্রতিশ্রুতি দিলে বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়ক থেকে গাছের গুঁড়ি সরিয়ে অবরোধ তুলে নেয় জনতা।

রাজবাড়ী ট্রাফিক পুলিশের সার্জেন্ট কামরুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত তারা প্রথমে বিক্ষুদ্ধ লোকজনের কাছ থেকে চালককে আটক করেন এবং বাসটি জব্দ করেন।

তিনি আরও জানান, গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ পৌঁছলে তাদের কাছে আটক বাস চালক আলী আকবর এবং বাসটি বুঝিয়ে দেন তারা।

নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

—-ইউএনবি