July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 20th, 2023, 6:00 pm

গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন হালুয়াঘাট থানা পুলিশ

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (হালুয়াঘাট) :

ময়মনসিংহের হালুয়াঘাট থানা পুলিশের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গ্রাম পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) বৃহস্পতিবার বিকেলে থানা প্রাঙ্গণে বিভিন্ন ইউনিয়নে কর্মরত প্রায় ১২০ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও হালুয়াঘাট থানার আয়োজনে এতে বক্তব্য প্রদানসহ গ্রাম পুলিশের সাথে আগাম ঈদ শুভেচ্ছা বিনিময় ও ঈদ উপহার সামগ্রী প্রদান করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান।
ঈদ সামগ্রী প্রদানকালে অফিসার ইনচার্জ মো. শাহীনুজ্জামান খান বলেন, গ্রাম পুলিশ সদস্যরা পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকেন। থানা পুলিশের সঙ্গে গ্রাম পুলিশ বিশেষভাবে সম্পৃক্ত রয়েছে। তারা থানা পুলিশকে বিভিন্নভাবে তথ্য দিয়ে সাহায্য করেন। ঈদে বাড়তি আনন্দ যোগ করতেই জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ঈদ উপলক্ষে গ্রাম পুলিশের সদস্যদের উপহার দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। উপহার সামগ্রী পেয়ে উপস্থিত গ্রাম পুলিশ সদস্যরা থানা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না, উপ-পুলিশ পরিদর্শক সাইদুুজ্জামান, আতোয়ার মাহবুবসহ প্রমূখ।