February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, January 8th, 2023, 7:39 pm

ঘন কুয়াশা: ঢাকা বিমানবন্দর থেকে ৮টি আন্তর্জাতিক ফ্লাইট ঘুরে গেছে, ৭টি বিলম্বিত

ফাইল ছবি

গত কয়েক দিনের মতো রাজধানীতে ঘন কুয়াশার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রবিবারও (৮ জানুয়ারি) ফ্লাইট চলাচল ব্যাহত হয়।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম ইউএনবিকে জানিয়েছেন, ঘন কুয়াশার কারণে আটটি আন্তর্জাতিক ফ্লাইট ডাইভার্ট (ঘুরিয়ে দেয়া) করা হয়েছে এবং আরও সাতটির যাত্রা বিলম্বিত হয়েছে।

তিনি জানান, সালাম এয়ার, কুয়েত এয়ার, এয়ার এরাবিয়া, জাজিরা এয়ারলাইন্স, গাল্ফ এয়ার, মালিন্দো এবং বিজি-৩৫০ এয়ারলাইন্সের ফ্লাইটগুলোকে ভারতের কলকাতা বিমানবন্দরে এবং এয়ার এশিয়া এয়ারলাইন্সের ফ্লাইট মিয়ানমারের ইয়াঙ্গুনে ডাইভার্ট করা হয়েছে।

এবং সাতটি এয়ারলাইন্সের ফ্লাইট- ওমান এয়ার, বিমান বাংলাদেশ, কাতার এয়ারওয়েজ, এমিরেটস এয়ারলাইনস, সৌদিয়া এয়ারলাইন্স, হিমালয় এয়ারলাইন্স এবং ফ্লাই দুবাই এয়ারলাইন্স ঘন কুয়াশার কারণে বিলম্বিত হয়েছিল।

এর আগে গত ৪ জানুয়ারি, একটি আন্তর্জাতিক ফ্লাইট ভারতের হায়দ্রাবাদে ঘুরিয়ে দেয়া হয়েছিল এবং একই কারণে অন্য সাতটির অপারেশন বিলম্বিত হয়েছিল।

এছাড়া, ৩ জানুয়ারি কাতার ও সৌদি আরব থেকে ঢাকা বিমানবন্দরের উদ্দেশে যাত্রী নিয়ে দুটি আন্তর্জাতিক ফ্লাইট ঘন কুয়াশার কারণে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

—-ইউএনবি