December 1, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, October 21st, 2021, 9:04 pm

ঘাতক গাড়ি কেড়ে নিল মেধাবী ফয়সালের কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি:

চট্টগ্রামের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের ফাইনাল ইয়ারের মেধাবী ছাত্র মোঃ সাজ্জাদ হোসেন চৌধুরী ফয়সালের (২৩) কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন কেড়ে নিল ঘাতক গাড়ি। ফয়সাল রামগড়ের বাসিন্দা শিক্ষক মান্নান হোসেন চৌধুরীর বড় ছেলে। বৃহষ্পতিবার (২১ অক্টোবর) মৌখিক পরীক্ষায় অংশ নিতে নিজস্ব মোটরসাইকেলে করে বিশ্ব বিদ্যালয়ে যাওয়ার পথে চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন।

বৃহস্পতিবার দুপুর ২টায় সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএম কন্টেইনার ডিপোর সামনে এ ঘটনা ঘটে।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ফয়সাল একটি মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। এসময় সোনাইছড়ি বিএম কন্টেইনার ডিপো এলাকায় একটি গাড়ি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে কোন গাড়ি চাপা দিয়েছে তা শনাক্ত করা যায়নি।

নিহত ফয়সালের বাবা মান্নান হোসেন চৌধুরী বলেন, বৃহষ্পতিবার বেলা ৩ টায় তার(ফয়সাল) বিশ্ববিদ্যালয়ে মৌখিক পরীক্ষা ছিল। পরীক্ষায় অংশ নেয়ার জন্য সকাল ১১টার দিকে সে নিজস্ব মোটরসাইকেল নিয়ে বাসা থেকে রওনা হয়। এদিকে মেধাবী ফয়সালের মর্মান্তিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকর ছায়া নেমে আসে।