April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 27th, 2024, 8:13 pm

চট্টগ্রামে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

চট্টগ্রাম মহনগরীর চান্দগাঁও থানার অনন্যা আবাসিক এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শাওন বড়ুয়া নামে এক কলেজছাত্র খুন হয়েছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) আবাসিক এলাকার একটি সড়ক থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

তবে কি কারণে কারা ওই ছাত্রকে খুন করেছে তা জানা যায়নি।

নিহত শাওন বড়ুয়া জেলার সাতকানিয়া উপজেলার বাজারিয়া ইউনিয়নের শীলঘাটা গ্রামের দীপু বড়ুয়ার ছেলে।

ভুক্তভোগী ছাত্র নগরীর নাসিরাবাদের ওমরগণি এম.ই.এস. কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি তিনি ওয়েডিং ফটোগ্রাফির কাজ করতেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, আজ সকালে শাওন নামে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আমাদের মনে হচ্ছে এটি খুন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

নিহত শাওনের মামা তাপস বড়ুয়া বলেন, ‘শাওন মূলত ফটোগ্রাফি করতো। সে গতকাল সন্ধ্যায় একটি বিয়েতে যেতে বাসা থেকে বের হয়। এ সময় তার সঙ্গে ক্যামেরা ট্রাইপডসহ আরও অনেক সরঞ্জাম ছিল। গতকাল রাতে সে আর বাসায় ফেরেনি। আজ সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এ সময় তার কাছে শুধুমাত্র মোবাইল ছিল।’

এ ঘটনায় শাওন বড়ুয়ার বাবা বাদী হয়ে নগরের চান্দগাঁও থানায় মামল দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

—–ইউএনবি