September 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 1st, 2022, 7:17 pm

চট্টগ্রামে পরোয়ানাভুক্ত ছাত্রদল নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :

চট্টগ্রামে তিন মামলায় গ্রেপ্তার পরোয়ানাভুক্ত ছাত্রদলের এক নেতাকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর কাজীর দেউরী এলাকায় অবস্থিত রেডিসন ব্লু হোটেলের সামনে থেকে তাকে প্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার শরিফুল ইসলাম তুহিন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, ছাত্রদল নেতা শরিফুল ইসলাম তুহিনের বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা আছে। আদালতের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

এদিকে তুহিন গ্রেপ্তার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক আচার-আচরণের তোয়াক্কা না করে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। বর্তমান সরকার জনগণ থেকে সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিকভাবে গুম ও গ্রেপ্তার করানো হচ্ছে। তারই অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে।