May 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 21st, 2024, 7:40 pm

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ চালকের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও বোয়ালখালী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) বোয়ালখালীতে ট্রাক উল্টে চালক আজিজুর রহমান (৩৮) এবং রাঙ্গুনিয়ায় ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে সিএনজি চালক মোহাম্মদ আবদুল হান্নানের (৩৪) মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে একটি মাছবোঝাই ট্রাক রাঙ্গুনিয়ার মরিয়মনগর বাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল। এ সময় একটি সিএনজি অটোরিকশা বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে রোয়াজারহাট আসছিল। দুটি গাড়ি চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ইছাখালী আপন ক্লাবের সামনে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় সিএনজি অটোরিকশাটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় অটোরিকশাচালক আবদুল হান্নানের। দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক পলাতক রয়েছে।

এদিকে বৃহস্পতিবার ভোরে বোয়ালখালীর কানুনগোপাড়া শ্রীপুর বুড়া মসজিদ সড়কে একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে ধানের জমিতে পড়ে উল্টে পড়ে ট্রাকটি। ঘটনাস্থলেই মারা যান চালক আজিজুর রহমান। তিনি পটিয়ার ধলঘাট ইউনিয়নের ঈশ্বরখাইন দক্ষিণ সমুরা গ্রামের শফি সওদাগরের মেজ ছেলে।

বোয়ালখালী থানার এসআই নুরে আলম জানান, নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের জমিতে পড়ে যায় ট্রাকটি। ট্রাকের ভেতর চাপা পড়ে মারা যান চালক। চালকের লাশ স্বজনরা পটিয়ায় নিয়ে গেছে বলে জানা গেছে।

—–ইউএনবি