March 2, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 24th, 2023, 7:56 pm

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮

চট্টগ্রামের হাটহাজারী ও পটিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও আট জন আহত হয়েছেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- আকরাম শেখ (৩৫) ও মো. রুবেল (৩৫)।

পুলিশ জানায়, ভোরে হাটহাজারীর নন্দীর হাটের ধোপার দিঘির পাড় এলাকায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় আকরাম শেখ নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়।

নিহত আকরাম বাগেরহাট জেলার কামদা পাড়ার লেদু শেখের ছেলে। তিনি হাটহাজারীর বড়দিঘির পাড় এলাকায় থাকতেন।

রাউজান হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. ডালিম হোসেন জানান, নিজের ভ্যান নিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালকের মৃত্যু হয়। এছাড়া লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ভোর ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস ইন্দ্রপুল দুই বাসের মুখোমুখি সংঘর্ষে রুবেল (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত রুবেল চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন পাথরঘাটা এলাকার নুরুল আনোয়ারের ছেলে।

পটিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, ঢাকা ছেড়ে আসা কক্সবাজারমুখী এমআর ট্রাভেলস পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মায়ের দোয়া নামে একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে এমআর ট্রাভেলস-এর কোচটির রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে৷ এ সময় ঘটনাস্থলেই রুবেল নামে একজনের মৃত্যু হয়। আহত হয় আরও আট জন।

আহতদের মধ্যে মোস্তাকিন (২৩) ও মো. আরিফ (২৪) নামের দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

—-ইউএনবি