May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 21st, 2022, 1:05 pm

চট্টগ্রামে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে নিহত ৫

চট্টগ্রামের লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। সোমবার ভোরে উপজেলার আধুনগর বাজারের দক্ষিণ পাশে পদুয়া ইউপি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ নিহতদের মধ্যে তিনজনের পরিচয় নিশ্চিত করেছে। তারা হলেন- হারুনুর রশিদ (৩০), সাইদুল (৩৩) ও হুমায়ুন (২৫)। তারা লোহাগাড়া উপজেলার বাসিন্দা।

জানা যায়, ভোর ৫টার দিকে কক্সবাজারগামী একটি নোহা প্রাইভেটকার পদুয়া ইউপির কার্যালয়ের সামনে মহাসড়কের পাশে রাখা ট্রাকের সামনে থেকে ধাক্কা দিলে কারটি চুর্ণবিচূর্ণ হয়ে যায়। এসময় কারের ভিতরে থাকা চারজন ঘটনাস্থলে প্রাণ হারান। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় আরও এক জন মারা যান।

দোহাজারি হাইওয়ে থানার উপপরিদর্শক রাজিবুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোরে মহাসড়কে দাড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকার ধাক্কা দিলে পাঁচজন নিহত হয়েছে।

দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর চারজন ঘটনাস্থলেই মারা যান এবং পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী ও চালক।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের দায়িত্বরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনার ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। হুমায়ুন নামে একজনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে আনা হয়েছিল। সকাল ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

—ইউএনবি