May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 14th, 2024, 8:30 pm

চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল সড়কে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে আহত ৫

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সড়কে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ একই পরিবারের পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টার দিকে টানেল সড়কের বৈরাগ গোল চত্বরে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিএনজিচালক খোরশেদ আলম, মোহাম্মদ জামাল, রায়হান শরীফ, ইয়াসমিন আকতার, মোহাম্মদ রায়হান। তারা সবাই আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের খাঁন বাড়ি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে মাইক্রোবাসটি টানেলের পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারার বৈরাগ গোলচত্বর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি অটোরিকশাসহ একই পরিবারের পাঁচজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে পাঠায়। বর্তমানে গাড়ি দুটি উদ্ধার করে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

আনোয়ারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশীদ বলেন, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, টানেল সড়কে দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। গাড়ি দুইটি উদ্ধার করে থানা আনা হয়েছে।

—–ইউএনবি