June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 16th, 2024, 7:09 pm

চট্টগ্রামে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

চট্টগ্রামের রাউজানে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

নিহত ছোট ভাইয়ের নাম সোহাগ মিয়া (৪৬) এবং অভিযুক্ত বড় ভাইয়ের নাম সোনা মিয়া (৪৮)। তারা উভয়ই উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের খানপাড়া গ্রামের মমতাজ মিয়ার ছেলে।

বুধবার (১৫ মে) রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহাগ আলমের মৃত্যু হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন বলেন, বুধবার (১৫মে) রাতে পারিবারিক বিরোধের জেরে দুই ভাই বাকবিতণ্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে বড় ভাই ছোট ভাইকে ছুরি দিয়ে বেশ কয়েকটি আঘাত করে। পরে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে সোনা মিয়া পলাতক । বাকবিতণ্ডা থেকে মারামারির ঘটনা ঘটে এবং উভয় পরিবারের ৬-৭ জন আহত হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) হুমায়ুন কবির, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন, চুয়েট ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) শেখ জাবেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য সোনা মিয়ার স্ত্রী, মেয়ে ও ছেলের স্ত্রীকে আটক করে পুলিশ।

ওসি জাহিদ হোসেন বলেন, পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ভাই আরেক ভাইকে ছুরিকাঘাত করে। তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

—–ইউএনবি