August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 29th, 2022, 7:35 pm

চট্টগ্রামে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, নিহত ১১

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার বড়তাকিয়া স্টেশনের কাছে লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে বড়তাকিয়া স্টেশনের কাছে লেভেল ক্রসিংয়ে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেন যাত্রীবাহী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম বলেন, ঘটনাস্থলেই ১১ জন নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের উপসহকারী পরিচালক (মিডিয়া সেল) শাহজাহান সিকদার বলেন, ‘মাইক্রোবাসটিতে ১৪ জন যাত্রী ছিল এবং আহতদের ওই এলাকায় নিয়োজিত ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

তিনি বলেন, আমরা এখনো পরিচয় শনাক্ত করতে পারিনি। তবে নিহতদের মধ্যে সবাই পুরুষ এবং ২০-৩০ বয়সের। জানতে পেরেছি তারা খৈয়াছড়া ঝর্ণা ভ্রমণে এসেছিল। তারা হাটহাজারীর আমান বাজার এলাকা থেকে এসেছিল বলে জানা গেছে। বিস্তারিত পরে জানাতে পারব।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনসার আলী জানান, ট্রেনটি বড়তাকিয়া ক্রস করার সময় মাইক্রোবাসটি লাইনে উঠে যায়। এ সময় ইঞ্জিনের ধাক্কায় মাইক্রোবাসটি কিছু দূর চলে যায়। এ ঘটনার পর ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

—-ইউএনবি