December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 15th, 2021, 12:49 pm

চট্টগ্রামে মা ও দুই সন্তানের ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ছবি

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুরের একটি আবাসিক এলাকার বাসা থেকে মা ও দুই সন্তানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহত সুমিতার স্বামী সোহেল রানাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে ৯ টার দিকে স্থানীয় ইসমাইল কলোনির এস এস হাউজ নামে ওই আবাসিক এলাকার চারতলার একটি বাসা থেকে তিনজনের লাশ উদ্ধার করেছে পাঁচলাইশ থানা পুলিশ।

নিহতরা হলেন, মা সুমিতা খাতুন এবং তার দুই সন্তান জান্নাত মুন (৭)ও আড়াই বছরের ছেলে শান। তাদের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার খোকসা গ্রামে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি বাসা থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ ভোরে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে লাশগুলো দেখতে পায়। এর মধ্যে সুমিতা ও শিশু শানের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এবং পাশেই বিছানায় পড়ে ছিল মেয়ে জান্নাতের নিথর দেহ।

নিহতের স্বামী সোহেল জানান, গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি কাজ শেষে ফিরে দেখেন, দরজা ভেতর থেকে বন্ধ। ডাকাডাকি করে সাড়া না পেয়ে তিনি আত্মীয়-প্রতিবেশীদের খবর দেন। সারা রাত ধরে সবাই চেষ্টা করেও ভেতর থেকে সাড়া পাননি। এরপর পুলিশে খবর দেয়ার সিদ্ধান্ত নেন।

পাঁচলাইশ থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, লাশগুলোর সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হবে। নিহত নারীর স্বামী বলছে তারা আত্মহত্যা করেছ। আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।

–ইউএনবি