December 7, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 16th, 2022, 9:11 pm

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী পাপন বড়ুয়া নিহত

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাণ হরিয়েছেন পাপন বড়ুয়া শাকিল (৪১) নামে এক প্রকৌশলী। বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কাপ্তাই সড়কের রাউজান উপজেলার নোয়াপাড়া কমলার দিঘীর পাড়ে সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান।

এই দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও চারজন।

নিহত পাপন বড়ুয়ার বাড়ি রাউজানের বাঘোয়ান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম মৃত সংঘ বদি বড়ুয়া। মায়ের নাম কানন বালা।নগরীর মোহাম্মদপুর আবাসিক এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসা থাকতেন। কাপ্তাইয়ের সুইডেন-বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা সম্পন্ন করা পাপন পিএইচপি গ্রুপে সিনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল) পদে কর্মরত ছিলেন তিনি।

এছাড়া লেখালেখি এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় চট্টগ্রামে তার সুপরিচিতি ছিল। এছাড়া তিনি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের চট্টগ্রাম শাখার নির্বাহী কমিটিতে দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

রাউজান থানার ডিউটি অফিসার এসআই জয়নাল আবেদীন বলেন, দুপুরে যাত্রীবাহী লেগুনা ও সিএনজিচালত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা যাত্রী পাপন বড়ুয়া শাকিল ঘটনাস্থলেই প্রাণ হারান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানা হয়েছে।’

—ইউএনবি