June 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 15th, 2022, 9:23 pm

চট্টগ্রাম ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

চট্টগ্রাম ও ফেনী জেলায় বুধবার পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়ন পরিষদের কাছে দুপুর ১২টা ৪৫ মিনিটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- পুটিবিলা এলাকার আবুল কাশেমের ছেলে মো. তৌহিদ (২৫) ও উপজেলার আধুনগর মাঝি পাড়া এলাকার মো. রিদওয়ানের মেয়ে মরিয়ম জান্নাত (৭)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, একটি মোটরসাইকেল, একটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি ডাম্পিং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়।

তিনি আরও বলেন, ‘ডাম্পিং ট্রাকটি জব্দ করা হয়েছে।’

এছাড়া চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন কালকা সিএনজি স্টেশনের সামনে দুপুর আড়াইটার দিকে অজ্ঞাত যানবাহন একটি মোটরসাইকেলকে চাপা দিলে দুইজন নিহত হয়েছেন।

নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে জোরারগঞ্জে সকাল সাড়ে ১০টার দিকে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক নারী নিহত হয়েছেন বলে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান।

নিহত রেহানা আক্তার (৪০) উপজেলার দক্ষিণ সোনাপাহাড় এলাকার মো. জসিমউদ্দিনের স্ত্রী।

সকাল ১০টার দিকে সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের গোবিন্দপুর চালতাতলায় সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কায় মাদ্রাসা ছাত্রসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন-ফেনী সদরের আবুল কালামের ছেলে মো. নুরুজ্জামান (৩০) ও জেলার কালিদহ ইউনিয়নের উত্তর গোবিন্দপুর এলাকার মিজানুর রহমানের মেয়ে শারমিন (১৫)।

এতে ঘটনাস্থলেই নুরুজ্জামান ও শারমিনকে চট্টগ্রাম হাসপাতালে নেয়ার পথে মারা যান।

পুলিশ জানায়, একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনের দিকের একটি টায়ার পাংচার হয়ে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, লাশ ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া বাস ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

—ইউএনবি