June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, October 18th, 2023, 12:09 pm

চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতির নতুন কমিটি গঠন

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

চট্টগ্রাম দাবা খেলোয়ার সমিতির কমিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য সর্ব সম্মতি ক্রমে শহীদুর রহমানকে সভাপতি, ফিদে মাস্টার আব্দুল মালেক বাপ্পীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আব্দুল আহাদ, সহ-সভাপতি মুজিবুর রহমান, আবু মহসিন ও সত্যঞ্জয় বড়ুয়া টিটু, যুগ্ম সম্পাদক মির্জা আরিফুর রহমান ও হাসান রফিকুল, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, অর্থ সম্পাদক আসিফ মাহমুদ, প্রচার সম্পাদক নুরুল আমিন, দপ্তর সম্পাদক সাজিদ বিন জাহিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শামসুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওমর খালেক ও ফজলে নূর বাপ্পি, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট তাপসী তহুরা, নির্বাহী সদস্য, প্রকৌশলী এস এম তারেক, মোহাম্মদ ইউসুফ, মিন্নাত আলী খান, ফিরোজ উদ্দিন বাহার, আহমেদ হোসেন মজুমদার, বিষ্ণু চৌধুরী, কামরুল ইসলাম, মোহাম্মদ হাসান, রাব্বি সেলিম, তানজিলা-তুর-নূর।

অভিভাবক প্রতিনিধি, ওসমান গনী টিপু, প্রজিব বড়ুয়া, মাহবুবুল আলম ও তওহিদ উল করিম।

উপদেষ্টা মন্ডলী, আ জ ম নাসির উদ্দিন, আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ, মোহাম্মদ আলী হোসেন, এনায়েত হোসেন, বকুল বড়ুয়া, মহিলা ফিদা মাস্টার তনিমা পারভীন, রাকিবুল ইসলাম সাচ্চু. মহসিন জামাল পাপ্পু ও আলী কায়সার।

নির্বাচিত কমিটি আগামী ১ জানুয়ারী ২০২৪ বর্তমান কমিটি থেকে দায়িত্ব বুঝে নিবেন।