June 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 1st, 2022, 10:49 am

চলে গেলেন গায়ক কে কে

অনলাইন ডেস্ক :

ভারতের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্দন ওরফে কেকে মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় কলকাতার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৫৩ বছর। মঙ্গলবার (৩১ মে) কলকাতার এক কনসার্টে গান গাওয়ার পরপরই অসুস্থ হয়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ, শ্রোতাদের কাছে তিনি কে কে নামে পরিচিত।

কনসার্ট শেষে হোটেলে ফেরা মাত্রই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে মঙ্গলবার রাত ৯টায় তাকে মৃত ঘোষণা করা হয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

আনন্দবাজার আরও জানায়, কেকে কলকাতায় এসে নিউ মার্কেট সংলগ্ন এলাকার যে হোটেলে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কলকাতায় অনুষ্ঠান করতে আসা গায়কের সঙ্গে তার যে সঙ্গীরা এসেছিলেন, তারাই অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন নিউ মার্কেট থানায়। সেই অভিযোগ পেয়েই তদন্ত নেমেছে নিউ মার্কেট পুলিশ। হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখছে পুলিশ।

কৃষ্ণকুমার কুন্নাথ মঙ্গলবার (৩১ মে) রাতে কলকাতায় মারা যান। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

জানা যায়, এদিন তিনি গুরুদাস বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সেখানে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালিন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত কলকাতা সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।