June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 28th, 2024, 2:27 pm

চাঁদপুরে পিকআপের ধাক্কায় সিএনজির ২ জন নিহত, আহত ৩

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় মুরগি বহনকারী পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার আবুল কাশেম ও আব্দুর রব নামে ২ যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অটোরিকশাচালকসহ আরও ৩ জন।

বুধবার রাত ৮টার দিকে কালিয়াপাড়া-কচুয়া সড়কের বশিরউল্লাহ হাসপাতালের (প্রাইভেট) সামনে দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ জানিয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, নিহত আবুল কাশেম (৪৫) একজন কাঁচামাল ব্যবসায়ী ও আব্দুর রব (৫৫) কৃষক। উভয়ই শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্ণকারপাড়ার বাসিন্দা।

গুরুতর আহতরা হলেন- আব্দুর রশিদ ও আশেক আলী। উভয়ই কচুয়া উপজেলার আশ্রাফপুর ও মাসনীগাছার বাসিন্দা। চালকের পরিচয় জানা যায়নি।

স্থানীয় ব্যবসায়ী মো. শিশির জানান, ইফতারের পর বৃষ্টি নামে। ওই মুহূর্তে কচুয়াগামী মুরগি বহনকারী পিকআপ উল্টো দিক থেকে অর্থাৎ কালিয়াপাড়ার দিকে আসা এ অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশার এক যাত্রী আবুল কাশেম ঘটনাস্থলেই মারা যান এবং আরেকজন আব্দুর রবকে হাসপাতালে নেওয়ার সময় পথে মারা যান। অটোরিকশাটির ব্যাপক ক্ষতি হয়েছে। পিকআপের চালক পালিয়ে যান।

শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাতহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

ওসি আলমগীর হোসেন বলেন, নিহতদের সুরতহাল তৈরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

—–ইউএনবি