July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 19th, 2023, 8:04 pm

চাঁদপুরে বসতঘর থেকে ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা এলাকায় বসতঘর থেকে এক ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ওই এলাকার রনাগোয়াল পণ্ডিত সাহার বাড়ি থেকে গলিত লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী সুজন সাহা (৩৫) পুরান বাজারের আড়ত ব্যবসায়ী ছিলেন। এছাড়া তিনি চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ডের সমির কান্তি সাহার ছেলে। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। দীর্ঘ দিন ধরে একাই একটি একতলা বিল্ডিংয়ে বসবাস করছিলেন। তিনি অবিবাহিত এবং আলাদা ফ্লাটে থাকতেন।

এদিকে ধারণা করা হচ্ছে, চার থেকে পাঁচ দিন ধরে লাশটি ওই ঘরে পড়েছিল।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মালেক শেখ বলেন, খবর পেয়ে বিষয়টি পুলিশকে জানাই।

সুজনের মেজো ভাই সুমন সাহা বলেন, সে একজন সফল ব্যবসায়ী ছিল। তার সঙ্গে অনেকের টাকা-পয়সা লেনদেন আছে। আমরা তিন ভাই সবাই আলাদা থাকায় তার সঙ্গে তেমন একটা যোগাযোগ হয় না।

এ বিষয়ে বড় ভাই ও পৌর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রিপন সাহা বলেন, আমার ভাইয়ের লাশটি কয়েকদিনের পুরানো বলে মনে হয়। কীভাবে মারা গেলো তা বলতে পারছি না। তবে পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু তদন্ত দাবি করছি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে আসা চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এ ঘটনার তদন্ত শুরু করেছি। আশা করছি, দ্রুতই বিস্তারিত উদঘাটন করা সম্ভব হবে।

এ সময় চাঁদপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক, পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব শর্মাসহ পুলিশ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

—-ইউএনবি