July 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 20th, 2022, 8:47 pm

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত, আহত ২

চাঁদপুরে বালুবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদরের চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট নামক স্থানে এই দুর্ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়। ঘটনার পর ট্রাক ও অটোরিকশার চালক দ্রুত পালিয়ে গেছে।

নিহতরা হলেন- ফাতেমা আলম (২৪) ও মো. আব্দুল্লাহ (২৫)। ফাতেমা হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে এবং আব্দুল্লাহ একই উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের হোসেন পাটওয়ারীর ছেলে।

স্থানীয় বাসিন্দা গাজী মো. মহসীনসহ অন্যরা বলেছেন, সিএনজি চালিত অটোরিকশা হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে এবং বালুবাহী ট্রাকটি বিপরীত দিকে বেপরোয়াভাবে যাওয়ার সময় ঘটনাস্থলে আসলে হঠাৎ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয় এবং আব্দুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দু’জন চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এণ্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে আসার জন্য রওয়ানা হন।

তিনি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে চাঁদপুর মডেল থানা পুলিশ এসেছে। নিহত ফাতেমার লাশ থানায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা ও ট্রাক ঘটনাস্থলে রয়েছে। তবে চালকরা পলাতক । আহত অপর দুই যাত্রী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। দুই চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনায় কবলিত অটোরিকশা ও ট্রাক জব্দ ও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

—ইউএনবি