June 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 20th, 2023, 8:00 pm

চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র ও ১৩ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দু’টি পিস্তল, সাত রাউন্ড গুলি, তিনটি ম্যাগাজিন ও ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এসময় তিনজনকে গ্রেপ্তারের দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রবিবার রাতে উপজেলার কানসাট গোপালনগর বাসস্ট্যান্ড এলাকা ও নাচোল উপজেলার চাঁনপাড়া এলাকায় এই পৃথক অভিযান দু’টি পরিচালানো করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নীলফামারী জেলার রসুলপুর বিহারীপাড়া এলাকার মৃত সোলেমানের ছেলে আব্দুস সালাম(২৭) এবং জেলার শিবগঞ্জ উপজেলার হাজারবিঘি এলাকার নজরুল ইসলামের ছেলে মর্তুজা আলম(৪৩) ও অপরজন নাচোল উপজেলার চাঁনপাড়া এলাকার তহুর আহমেদের ছেলে আহাদ বাবু(৩৩)।

রবিবার রাতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের একটি দল রবিবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর বাসস্ট্যান্ড সংলগ্ন বন্ধ একটি আমের আড়তের সামনে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ সালামকে তাদের গ্রেপ্তার করা হয়।

এছাড়া রবিবার রাত ১১টার দিকে নাচোল উপজেলার চাঁনপাড়া এলাকা থেকে ১৩ কেজি গাঁজাসহ মর্তুজা আলম ও আহাদ বাবুকে গ্রেপ্তার করে।

কোম্পানি অধিনায়ক লেফট্যানেন্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকিরের নেতৃত্বে এ অভিযান দু’টি চালানো হয়।

এসময় কোম্পানি উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম তার সঙ্গে ছিলেন। এ দু’টি ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দু’টি মামলা করা হয়েছে।

—-ইউএনবি