June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 4th, 2024, 7:42 pm

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। বৃস্পতিবার (৪ এপ্রিল) জেলার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর ও দর্শনা পৌর এলাকায় পৃথক এ দুর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে ইব্রাহিম (১০) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া শ্রীবাড়ী হাড়িভাঙ্গা গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইমরান হোসেন (২৮)। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন ইমরান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির ইজিবাইক ইব্রাহিমকে ধাক্কা দেয়। পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা শিশু ইব্রাহিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় মোটরসাইকেলের সঙ্গে একটি ট্র্যাক্টরের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা চালক ইমরান ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. গোলাম মোর্শেদ বলেন, দুজনেই মাথায় খুব বেশি আঘাতপ্রাপ্ত হয়েছে। হাসপাতালে আসার আগেই তাদের দুজনের মৃত্যু হয়।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ও দর্শনা থানার (ওসি) বিপ্লব কুমার সাহা সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

—-ইউএনবি