May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, February 14th, 2022, 1:01 pm

ছিন্নমূল শিশুদের পুনর্বাসন: কক্সবাজার থেকে সাইকেলে বিশ্বনাথে ২৪ ব্রিটেন প্রবাসী

বাংলাদেশে সফররত ব্রিটেনের জনপ্রিয় মুসলিম চ্যারিটি সংস্থার ২৪ সদস্য বিশিষ্ট ‘টিম এমসি’র সাইক্লিং দল সিলেটে এসেছেন। বাংলাদেশের ছিন্নমূল শিশুদের স্থায়ী পুনর্বাসনের জন্য তহবিল (ফান্ড) সংগহের লক্ষ্যে ‘ট্যুর ডি বাংলাদেশ’ নামে টিম এমসি’র সদস্যরা বাংলাদেশে আসেন এবং তারা কক্সবাজার থেকে বাইসাইকেল চালিয়ে রাজশাহী, বগুড়া, টাঙ্গাইল, গাজীপুর ও শ্রীমঙ্গল হয়ে রবিবার দুপুরে বিশ্বনাথে পৌঁছেন।

টিম এমসি’র গ্রুপ লিডার, লন্ডন থেকে বাইসাইকেল চালিয়ে মক্কায় হজ্ব পালন করে চমক সৃষ্টিকারী বিশ্বনাথের কৃতি সন্তান রাশিদ আলীর নেতৃত্বে ‘টিম এমসি’র সাইক্লিং দলের সদস্যরা বাংলাদেশে আসেন।

বিশ্বনাথে পৌঁছলে তাদেরকে দি ওয়ান পাউন্ড হসপিটালের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। এসময় দি ওয়ান পাউন্ড হসপিটালের জায়গা পরিদর্শন করেন সাইক্লিং টিমের সদস্যরা।

এসময় বিশ্বনাথের দি ওয়ান পাউন্ড হসপিটালের সিইও ডা. শানুর আলী মামুন, বিশিষ্ট মুরব্বী হালিম শিকদার, হসপিটালের চিপ কো-অডিনেটর কবি নাজমুল ইসলাম মকবুল, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমুখ তাদেরকে স্বাগত জানান।

—ইউএনবি