July 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 27th, 2023, 7:43 pm

ছেলের ব্র্যান্ডের প্রচারে শাহরুখ

অনলাইন ডেস্ক :

অভিনয়ের চেয়ে পরিচালনায় তাকে বেশি টানে। তাই বাবার পদচিহ্ন অনুসরণ না করে পরিচালক হিসাবে আত্মপ্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন আরিয়ান খান। তার প্রথম পদক্ষেপ হিসাবে ইতোমধ্যেই শাহরুখকে নির্দেশ দিয়ে ফেলেছেন তিনি। আরিয়ানের লঞ্চ করা লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড ডিইয়াভল এক্সের বিজ্ঞাপনের মুখ খোদ শাহরুখ খান। ছেলের ব্র্যান্ডের প্রচারে কোনো কমতি রাখছেন না শাহরুখ। খেলার মাঠ থেকে এয়ারপোর্ট, বাড়ি থেকে ফটোশুট সর্বত্রই আরিয়ানের ব্র্যান্ডের পোশাকে ধরা দিচ্ছেন শাহরুখ খান। আরিয়ানের নিজ পোশাক ব্র্যান্ডের নাম রেখেছেন ডিইয়াভল এক্স।

সেই ব্র্যান্ডের পোশাক পরেই একফ্রেমে ধরা দিলেন শাহরুখ, আরিয়ান ও আব্রাম। ম্যাচিং পোশাকে শাহরুখ ও তার দুই ছেলেকে দেখে মন্ত্রমুগ্ধ ভক্তরা। তিনজনের পরনেই আরিয়ানের ব্র্যান্ডের কালো রঙের টি-শার্ট এবং লেদার জ্যাকেট। খান পরিবারের এই ঝলক দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন শাহরুখ ভক্তরা। একজন লিখেন, ‘বাপ কা বেটা’। অপর একজন লিখেন, ‘শাহরুখের দুই ছেলেই দুর্দান্ত দেখতে হয়েছে, মাশাআল্লাহ।’ মনিটরের সামনে আরিয়ানকে চোখ রাখতে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েছিল ভক্তরা। বিজ্ঞাপনে ধরা পড়েছে বাবা-ছেলের যুগলবন্দি। হতাশায় ভুগতে থাকা ছেলের কাঁধে ভরসার হাত রেখে সহজেই মুশকিল আসান হয়ে উঠলেন শাহরুখ। ক্যামেরার সামনেও সমান সাবলীল আরিয়ান তা বেশ স্পষ্ট।

যদিও অভিনয়ে আগ্রহী নন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২০২১ সালে মাদক বিতর্কে নাম জড়িয়েছিল আরিয়ানের। পরবর্তীতে আরিয়ানকে বেকসুর খালাস দেয় আদালত। সেই ধাক্কা সামলে এখন নিজের ক্যারিয়ার গড়তে ব্যস্ত শাহরুখ-গৌরীর বড় ছেলে। গত বছর নিজের বলিউডে ডেবিউরও খবর দেন। বাবা বা বোন সুহানার মতো ক্যামেরার সামনে নন, আরিয়ান কাজ করবেন পরিচালক হিসেবে। ছবি প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ প্রোডাকশন। মাসখানেক আগে একটি স্ক্রিপ্টের ছবি শেয়ার করে আরিয়ান লিখেছিলেন, ‘অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’