June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 10th, 2024, 8:57 pm

‘জংলি’তে সিয়ামের সঙ্গী এবার দীঘি

অনলাইন ডেস্ক :

আসছে ঈদুল আজহায় ‘জংলি’ সিনেমা মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিল। মাস দেড়েক আগে প্রকাশিত পোস্টারে ছিল সেই ঘোষণাই। কিন্তু সময়স্বল্পতা, ঝড়ে সেট ভেঙে যাওয়াসহ নানা ঘটনায় মুক্তি পিছিয়ে দেয় ‘জংলি’ টিম। জানা গেছে ঈদে নয়, ঈদের দুই বা তিন সপ্তাহ পর মুক্তি দেওয়া হবে সিনেমাটি। তবে সিনেমা নিয়ে যেন একের পর এক চমক দিয়ে যাচ্ছে তারা। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে বুবলী রয়েছেন― এই খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছিল ‘জংলি’ টিম।

নতুন খবর হচ্ছে, ছবিটিতে সিয়ামের বিপরীতে আরো এক নায়িকা অভিনয় করেছেন। তিনি প্রার্থনা ফারদিন দীঘি! জানা গেছে, সিনেমাটিতে সিয়ামকে কয়েকটি লুকে দেখা যাবে। এর মাঝে একটি লুকে তার বিপরীতে দীঘি অভিনয় করেছেন। ‘জংলি’ পরিচালনা করছেন এম রাহিম। ‘শান’ সিনেমা দিয়ে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয়েছিল তার। বুবলীর পর দীঘির সিনেমাটিতে যুক্ত হওয়ার বিষয়ে কথা হয় তার সঙ্গে।

‘জংলি’তে নিজের চরিত্রটি নিয়ে খুব বেশি খোলাসা করতে নারাজ দীঘি, ‘জংলি ছবির গল্প অসাধারণ। প্রথমবার শুনেই পছন্দ করার মতো গল্প। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পেরে আমারও ভালো লাগছে। আপাতত চরিত্রটি নিয়ে কিছু বলতে চাই না। দর্শক এক অন্য রকম দীঘিকে দেখতে পাবেন।’

দীঘি আরো বলেন, “প্রথম পোস্টার প্রকাশ করে যখন ‘জংলি’ ঘোষণা করা হয়, তখনই ছবিটিতে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হই আমি। এতদিন নিজেকে প্রস্তুত করে তবেই শুটিংয়ে নেমেছি। ঈদের পরপরই সিনেমাটি নিয়ে হলে সবার সঙ্গে দেখা হচ্ছে।” এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য মতে সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। ছবিটির চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ।