June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 26th, 2023, 7:58 pm

জওয়ানের ফাঁস হওয়া দৃশ্য নিয়ে হাইকোর্টের নির্দেশ

অনলাইন ডেস্ক :

পাঠানের দুর্দান্ত সাফল্যের পর শাহরুখ খানের আগামী ছবি জওয়ান নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই। শাহরুখের ফার্স্ট লুক পোস্টার মুক্তির পরই ছবি নিয়ে সবার মধ্যে উত্তেজনা ক্রমশ বাড়ছে। ব্যান্ডেজ বাঁধা শাহরুখের রক্তাক্ত মুখের ভয়ংকর পোস্টার আর টিজারে বলিউড বাদশার সেই ভিলেন হাসিতে শিরদাঁড়া দিয়ে যেন ঠান্ডা স্রোত বয়ে গিয়েছিল।

শাহরুখ ভক্তদের উত্তেজনাকে উসকে বেশ কয়েক বার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে জওয়ানের শ্যুটিং সেটের ছবি। কখনও সিগরেট মুখে নিয়ে শাহরুখের জমজমাট অ্যাকশন সিকোয়েন্স, তো কখনও আবার আন্ডারওয়াটার শ্যুটিংয়ের দৃশ্যের কয়েক ঝলক। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, বারবার এই ঘটনার জেরে এবার দিল্লি উচ্চ আদালতের দ্বারস্থ শাহরুখ-গৌরীর রেড চিলি প্রযোজনা সংস্থা। মঙ্গলবার (২৫ এপ্রিল) এই মর্মে দিল্লি হাইকোর্ট সোশ্যাল মিডিয়ার যে সকল প্ল্যাটফর্মে এই ধরনের ভিডিও বা ছবি রয়েছে তা বন্ধ করার নির্দেশ দিয়েছে।

তার আগে ফাঁস হওয়া ছবি ও ভিডিও অবিলম্বে মুছে ফেলতে বলেছে দিল্লি উচ্চ আদালত। জানা গেছে রেড চিলিজের পক্ষ থেকে কপি রাইট লঙ্ঘনের জন্য দিল্লি হাইকোর্টে মামলা করা হলে ২৫ এপ্রিল বিচারপতি সি হরি শংকর গুগল, টুইটার, রিডিট, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো থেকে জওয়ানের ফাঁস হওয়া ভিডিও গুলো সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন। এছাড়াও ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদেরও নির্দেশ দিয়েছেন যাতে জওয়ানের ফাঁস হওয়া দৃশ্য ডাউনলোডের সাইটগুলোর অ্যাক্সেস বন্ধ করে দেওয়া হয়।

বারবার শাহরুখের ছবির শ্যুটিংয়ের দৃশ্য ফাঁস হয়ে গেলে সিনে ব্যাবসার ক্ষতির সম্ভবনা তৈরি হয়। সেই জন্যই আইনের দ্বারস্থ হয়েছে রেড চিলি প্রোডাকশন হাউজ। প্রথমবার দক্ষিণী বিউটি নয়নতারার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউড বাদশা শাহরুখ খান। নতুন জুটির এই নয়া কেমিস্ট্রি দেখতে অধীর আগ্রহে অপেক্ষারত ভক্তরা। জওয়ানে ক্যামিও চরিত্রে দেখা যাবে গ্ল্যাম ডিভা দীপিকা পাডুকোনকে। সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ ঠিকঠাক থাকলে আগামী ২ জুন সিলভার স্ক্রিনে মুক্তি পাবে শাহরুখ খান ও নয়নতারা অভিনীত জওয়ান।