June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 28th, 2024, 7:30 pm

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটের জকিগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই গ্রামের তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) রাত ১২টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে এ ঘটনা ঘটে। এনিয়ে গত ১৫ দিনে জকিগঞ্জে বাইক দুর্ঘটনায় সাতজন মারা গেলেন।

নিহতরা হলেন, দেলোয়ার হোসেন (২৫), রেদোয়ান আহমদ (২৬) ও মো. মঞ্জুর আহমদ (৩৮)।

এদের মধ্যে দেওলায়ার উপজেলার বারঠাকুরী গ্রামের মৃত আব্দুল শুক্কুরের ছেলে। তিনি কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী। রেদোয়ান আহমদ একই গ্রামের ছাদ উদ্দিনের ছেলে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী। আর মো. মঞ্জুর আহমদ সোনাসার বাজারের ব্যবসায়ী বারঠাকুরী গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তারা। বারঠাকুরী ইটভাটার কাছে সড়কে বন্ধ করে মাটি বহনের জন্য রাখা ট্রলারের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রেদোয়ান আহমদ এবং দেলোয়ার হোসেন মারা যান। গুরুতর আহতবস্থায় মঞ্জুর আহমদকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো জাবেদ মাসুদ জানান, দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে গত ১২ এপ্রিল জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন বন্ধুসহ চারজন মারা যান।

—-ইউএনবি