October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 9th, 2022, 8:28 pm

জয়পুরহাটে ধানখেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার তিলকপুর ইউনিয়নের কাঁনোচপাড়া গ্রামের একটি ধানখেত থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত আশরাফুল ইসলাম (৩৬) কাঁনচপাড়া গ্রামের সামছুল হকের ছেলে এবং একজন ফ্লেক্সিলোড ব্যবসায়ী। তিলকপুর রেলস্টেশনের কাছে তার ফ্লেক্সিলোডের দোকান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে প্রতিদিনের মতো দোকান বন্ধ করে আশরাফুল ইসলাম বাড়ির উদ্দেশে যাত্রা করেন। কিন্তু ওই রাতে দোকান বন্ধের পর একবার পরিবারের সঙ্গে তার মোবাইল ফোনে কথা হয়। এর পর তিনি রাতে আর বাড়ি ফিরে আসেনি, নিখোঁজ ছিল।

শুক্রবার সকাল ৬টার দিকে কাঁনোচপাড়া গ্রামের ফসলের মাঠে কাজ করতে যাওয়ার সময় স্থানীয় কৃষকরা একটি ধানখেতে তার লাশ পরে থাকতে দেখতে পায়। তারা পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক সাংবাদিকদের জানান, নিহত যুবকের মাথা, মুখ থেঁতলানো ও গলায় কাপড় পেছানো রক্তাক্ত ছিল। এখনও তার হত্যার কারণ উদঘাটিত হয়নি।

তিনি আরও জানান, তবে ইট দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হতে পারে- বলে প্রাথমিক ধারণা পুলিশের। তবে পুরোপুরি তদন্ত শেষে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পরই হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে এখন পর্যন্ত আটকও হয়নি কেউ।

এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

—ইউএনবি