July 27, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 16th, 2024, 7:55 pm

জয়ের উপর চটেছেন মিষ্টি জান্নাত

অনলাইন ডেস্ক :

ঢালিউডে এখন মূল আলোচনার বিষয় হচ্ছে- চিত্রনায়ক শাকিব খান কাকে তৃতীয় বিয়ে করছেন। সম্প্রতি শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। কিছু সংবাদকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত সৃষ্টি হয়েছে। যেখানে দাবি করা হয়েছে, শাকিবের জন্য চিকিৎসক পাত্রী খুঁজছে তার পরিবার। ইতোমধ্যে একজনকে নাকি বেশ পছন্দ হয়েছে তাদের। তবে সেই পাত্রীর পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি। এদিকে চিকিৎসক পাত্রীর খবর গণমাধ্যমে প্রচার হতেই অনেকে আবার মনে করছেন শাকিবের ‘হবু বউয়ের’ নাম ডাক্তার মিষ্টি জান্নাত।

বিষয়টি নিয়ে কথা বলেছেন এই নায়িকা নিজেও। শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটি অস্বীকার না করলেও ‘গুঞ্জন’ হিসেবেই রাখতে চেয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন, শাকিব খানকে ছোটবেলা থেকেই পছন্দ করেন। শাকিব-মিষ্টির বিয়ের সেই গুঞ্জনে যোগ দিয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

সম্প্রতি মিষ্টি জান্নাতকে নিয়ে তিনি বলেছেন, ‘ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।’ এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন মিষ্টি জান্নাত। তার দাবি, শাহরিয়ার নাজিম জয় তাকে চেনেন। তবুও না চেনার অভিনয় করেছেন।

গণমাধ্যমে এক সাক্ষাৎকার এই অভিনেত্রী বলেন, ‘জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করছেন। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না। এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? এটা আমার প্রশ্ন। ওই যে একটি মেয়ে কীভাবে বললো? তার সঙ্গে আমি চারটা শো করেছি।’ মিষ্টি জান্নাত বলেন, ‘সে আমাকে চেনে। গত পরশুদিন নিকেতনে এসে সে আমাকে টেক্সট করে বলছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। আমরা ঘুরে আসি। অথচ, এমন একটা ভাব নিল, ওই যে একটা মেয়ে, সে আমাকেই চেনেই না।’

অভিনেত্রীর বলেন, ‘সে আমাকে নিকেতনে আসলে ফোন দেন, বরং আমি তাকেই এড়িয়ে চলি। জয় তাকে প্রায়শই মেসেজ দেন। নিকেতনে আসলে একসঙ্গে বসে কফি খান। তবুও তাকে না চেনার ভান করেছেন।’ মিষ্টি জান্নাত বলেন, ‘সে বললো, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টা করে। আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে।’

প্রসঙ্গত, ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। এ ছাড়া মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।